বিজ্ঞপ্তিঃ

করোনা ভাইরাস মোকাবেলায় আতঙ্ক নয়, সচেতনতা জরুরি। প্রয়োজন ব্যাতিত জন সমাগম বর্জন করুন। হাত দিয়ে মুখমন্ডল স্পর্শ করা থেকে বিরত থাকুন। কিছুক্ষন পর পর হাত সাবান দিয়ে পরিষ্কার করুন। নিয়মিত পর্যাপ্ত পরিমান পানি পান করুন। জরুরী স্বাস্থ্য পরামর্শের জন্যে, স্বাস্থ অধিদপ্তর প্রদত্ত ১৬২৬৩ অথবা ৩৩৩ নম্বরে যোগাযোগ করুন।

এই মাত্র পাওয়া :
সোমবার নারীদের স্বাবলম্বী করতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান গাজীপুরে বিএনপি স্বেচ্ছাসেবকদলের উদ্বোগে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন। গাজীপুর অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা উদ্যোগে সশস্ত্র বাহিনী দিবস পালিত গাজীপুর মহানগর বিএনপির স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত। ময়মনসিংহ ব্যুরো অফিস হতে জাতীয় দৈনিক মুক্তখবরের প্রতিনিধিদের আইডি কার্ড প্রদান । ময়মনসিংহে মাথার খুলি হাড়সহ গ্রেফতার ১ সাংবাদ কর্মীকে মোবাইল ফোনে গুলি করে প্রাণ নাশের হুমকি। গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে ধূমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে । কমলাপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মিদের প্রাণের দাবি মোঃ মশিউর রহমান ঈসা ঘরামী কে দেখতে চাই সভাপতি গাজীপুর রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী সদস্য সার্জেন্ট (অবঃ)মোস্তফা কামাল ভুইয়ার উপর হামলার অভিযোগ উঠেছে।
শুরু থেকে শেষ পর্যন্ত অবস্থান করে প্রতিমা বিসর্জন সম্পন্ন করলেনঃ-মসিক মেয়র ইকরামুল হক টিটু

শুরু থেকে শেষ পর্যন্ত অবস্থান করে প্রতিমা বিসর্জন সম্পন্ন করলেনঃ-মসিক মেয়র ইকরামুল হক টিটু

মোঃ মাসুদ রানা ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ-

ময়মনসিংহেরজননন্দিত,জনপ্রিয়, সকললের আস্থাভাজন জননেতা ইকরামুল হক টিটু হিন্দু ধর্মাম্বলী শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নগরীর কাচারিঘাটস্থ দুই দিন আগে থেকেই প্রতিমা বিসর্জনের জন্য প্রতিবছরের ন্যায় স্থান নির্ধারণ করে থাকেন।শুভ বিজয়া উপলক্ষে গত (২৬ অক্টোবর) সোমবার কাচারীঘাটস্থ বিকাল ৩ ঘটিকায় সময় থেকে রাত ৯ টা পর্যন্ত
একটানা অবস্থান করে প্রতিমা বিসর্জন সম্পন্ন করে সকলের সাথে কুশল বিনিময় ও প্রতিমা বিসর্জন পরিদর্শন শেষ করে কাচারিঘাট ত্যাগ করেন।ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে প্রতিমা বিসর্জনের জন্য বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছিল। যারা প্রতিমা বিসর্জন করতে এসেছেন সবাই সুষ্ঠুভাবে প্রতিমা বিসর্জন সম্পন্ন করে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।এ সময় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন দর্শনার্থী সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ ও আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী উপস্থিত ছিলেন।এ সময় ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান নদের উপর নৌকা নিয়ে অবস্থান করে বিভিন্ন পূজারী দের প্রতিমা বিসর্জন নিরাপত্তা নিশ্চিত করার ব্যবস্থা গ্রগন করেছেন। ময়মনসিংহের কাচারীঘাটের নদের তীরে বিকাল বেলা থেকে অগনিত নারী-পুরুষের দর্শনার্থীদের ভীড় হয়।পর্যাপ্ত নিরাপত্তার ব্যাবস্থা ছিলো কাচারীঘাট নদের পাড়ে।সার্বিক তদারকিতে সিটি কর্পোরেশন এর পর্যবেক্ষন টিম,মেডিক্যাল টিম ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশ, র‌্যাব, আনসার, ভিডিপি সহ অন্যান্য সদস্যগণ অত্যান্ত আন্তরিক তার সাথে দায়িত্ব পালন করেছেন।এর আগে মসিক মেয়র ইকরামুল হক টিটু বিভিন্ন ওয়ার্ড কাউন্সির বৃন্দদেরকে ও সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীগণদের সাথে নিয়ে নদের তীরে প্রতিমা বিসর্জনের শুরু থেকে শেষ পর্যন্ত অবস্থান করে প্রতিমা বিসর্জনে পূজারীদের সার্বিক সহযোগিতা করেছেন।জানা যায পুুঁজা শুরুর আগে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে তিনি ব্যক্তিগত ভাবে ও সিটি কর্পোরেশন এর তদারকী টিমের মাধ্যমে ও বিভিন্ন কাউন্সিলর দের মাধ্যমে নগরীর পূজামন্ডপ গুলোতে আর্থিক অনুদান প্রদান করেছেন।এ সময় ময়মনসিংহ জেলা গোয়েন্দা ডিবির ওসি শাহ কামাল আকন্দ ও তার অন্যান্য অফিসার ফোর্সসহ ময়মনসিংহ কোতুয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফিরোজ তালুকদার ও অন্যান্য অফিসারসহ,১নং পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোহাম্মদ দুলাল আকন্দসহ বিভিন্ন আইন-শিংঙ্খলা বাহিনী নিরলস ভাবে পূজারীদের নিরাপত্তা এবং প্রতিমা বিসর্জন কাজ সুষ্ঠভাবে সমাপ্তি করার জন্য সার্বক্ষণিক দায়িত্ব পালন করেছেন।এ সময় ময়মনসিংহ মহানগর কৃষকলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আবুল হাশেম রায়হান, সাবেক শহর ছাএলীগের সফল সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ সহ আওয়ামী লীগের সহযোগী অঙ্গ ও সংগঠনের বিভিন্ন শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ সহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,পুঁজা কমিটির নেতৃবৃন্দ ও সাধারন দর্শনার্থী উপস্থিত ছিলেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 msitworld.info
Design BY msitworld