বিজ্ঞপ্তিঃ

করোনা ভাইরাস মোকাবেলায় আতঙ্ক নয়, সচেতনতা জরুরি। প্রয়োজন ব্যাতিত জন সমাগম বর্জন করুন। হাত দিয়ে মুখমন্ডল স্পর্শ করা থেকে বিরত থাকুন। কিছুক্ষন পর পর হাত সাবান দিয়ে পরিষ্কার করুন। নিয়মিত পর্যাপ্ত পরিমান পানি পান করুন। জরুরী স্বাস্থ্য পরামর্শের জন্যে, স্বাস্থ অধিদপ্তর প্রদত্ত ১৬২৬৩ অথবা ৩৩৩ নম্বরে যোগাযোগ করুন।

এই মাত্র পাওয়া :
নান্দাইলে সাব রেজিস্ট্রার এর বদলিজনিত বিদায় উপলক্ষে আলেচনা সভা ও বিদায় অনুষ্ঠান ঃ ময়মনসিংহে প্রয়াত চার নেতার মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ময়মনসিংহে হিন্দু ধর্মশালা মন্দিরে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু ময়মনসিংহ গৌরীপুরের শুভ্র হত্যার অন্যতম আসামী ডিবি’র হাতে গ্রেফতার প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে মসিক মেয়র ইকরামুল হক টিটু’র শোক ময়মনসিংহে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি(বাপসা)বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহ ভালুকার উথুরার কৃতি সন্তান এড : তপুগোপাল ঘোষ বাংলাদেশ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য পদ লাভ ময়মনসিংহ ভালুকার উথুরার কৃতি সন্তান এড : তপুগোপাল ঘোষ বাংলাদেশ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য পদ লাভ গাজীপুর মহানগর ঢাকা-টাঙ্গাইল রোডের পাশে কোন প্রকার সরকারি অনুমোদন বিহীন ব্যাঙের ছাতার মত গড়ে উঠেছে অবৈধ ওয়াশিং ও ডাইং ফ্যাক্টরি। ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি উত্তর বাড্ডা থানার আয়োজিত প্রথম বার্ষিকী উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
ময়মনসিংহ “শারদীয় দূর্গোউৎসব-২০২০ উপলক্ষে মসিকের মতবিনিমিয়

ময়মনসিংহ “শারদীয় দূর্গোউৎসব-২০২০ উপলক্ষে মসিকের মতবিনিমিয়

ব্যুরো ময়মনসিংহ :- আজহারুল ইসলাম ফাহিম

আজ বিকেল ৪টায় এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে শারদীয় দূর্গোৎসব ২০২০ উপলক্ষে পূজা উদযাপন কমিটি ও সকল পূজা মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু এবং সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মসিক মেয়র ইকরামুল হক টিটুর সভাপতিত্বে এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনের পরিচালনায় সভায় জেলা ও মহানগর পূজা উদযাপন কমিটি এবং হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ সুষ্ঠু ও স্বাস্থ্য সম্মতভাবে পূজা উদযাপনে মতামত ও পরামর্শ করেন।

বর্তমান করোনা ভাইরাস সংক্রমনের প্রেক্ষাপটে মাননীয় মেয়র মতবিনিময় সভায় স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় রীতিনীতি পালনের অনুরোধ জানান। মাননীয় মেয়র আরো বলেন, আমরা যদি ১০০ ভাগ মাস্ক পড়ি এবং হাত পরিস্কার রাখি তবে অনেকাংশেই সংক্রমণ থেকে নিরাপদ থাকা সম্ভব।

মাননীয় মেয়র রাস্তা খুঁড়ে পূজা প্যান্ডেল না করার বিষয়েও অনুরোধ করেন। তিনি বলেন, জনগণের ট্যাক্সের টাকায় তৈরি রাস্তা নষ্ট হলে জনসম্পদ নষ্টের পাশাপাশি জনভোগান্তিও বৃদ্ধি হয়। মাননীয় মেয়র আরো যোগ করেন, পূজা মন্ডপের জন্য আমরা যেন সরকারী লাইন থেকে বিদ্যুৎ সংযোগ না নিই। এতে দূর্ঘটনার আশংকা বৃদ্ধি পায়।

পূজা উদযাপন কমিটি ও সকল পূজা মন্দির কমিটির নেতৃবৃন্দের উদ্যেশ্যে মাননীয় মেয়র বলেন, দূর্গোৎসব এর প্রস্তুতি হিসেবে পরিস্কার পরিচ্ছন্নতা, পর্যাপ্ত আলো সরবারহ নিশ্চিত করা এবং সড়ক মেরামতের কাজ চলমান আছে এবং তা অব্যহত থাকবে।

বিসর্জন ঘাটের বিষয়ে মাননীয় মেয়র বলেন, বিসর্জন ঘাটের জন্য যা কিছু প্রয়োজন তার সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাননীয় সিটি মেয়র পূজা উদযাপন বিষয়ে আরো বলেন, কোন অপ্রীতিকর ঘটনা আমাদের কাম্য নয়। যারা উৎসবে অপ্রীতিকর ঘটনা ঘটায় তারা দেশ ও সমাজের শত্রু। তবে কেউ এমন কিছু ঘটানোর চেষ্টা করলে পুলিশ, র্যা ব বা অন্যান্য আইন-শৃঙ্খলা বহিনীর দ্বারা ব্যবস্থা নেওয়া হবে এবং আমরাও সচেতন থাকবো।

পরিশেষে মেয়র সকলের উদ্যেশ্যে আহবান ব্যক্ত করেন, আসুন সকলে মিলে একটি আনন্দঘন দূর্গোৎসব পালন করি।

সভায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের অ্যাডভোকেট বিকাশ রায়, মহানগর পূজা কমিটির অ্যাডভোকেট তপন কুমার দে, সুচিত্রা সেনগুপ্ত, শংকর সাহা, পন্ডিতবাড়ী মন্দির কমিটির সাধারণ সম্পাদক অরুণাংশু বিকাশ চৌধুরীসহ জেলা ও মহানগর পুজা উদযাপন পরিষদ এবং হিন্দু-বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ সিটি করপোরেশনের কর্মকর্তাগণ ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলবৃন্দ উপস্থিত ছিলেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 msitworld.info
Design BY msitworld