বিজ্ঞপ্তিঃ

করোনা ভাইরাস মোকাবেলায় আতঙ্ক নয়, সচেতনতা জরুরি। প্রয়োজন ব্যাতিত জন সমাগম বর্জন করুন। হাত দিয়ে মুখমন্ডল স্পর্শ করা থেকে বিরত থাকুন। কিছুক্ষন পর পর হাত সাবান দিয়ে পরিষ্কার করুন। নিয়মিত পর্যাপ্ত পরিমান পানি পান করুন। জরুরী স্বাস্থ্য পরামর্শের জন্যে, স্বাস্থ অধিদপ্তর প্রদত্ত ১৬২৬৩ অথবা ৩৩৩ নম্বরে যোগাযোগ করুন।

এই মাত্র পাওয়া :
নান্দাইলে সাব রেজিস্ট্রার এর বদলিজনিত বিদায় উপলক্ষে আলেচনা সভা ও বিদায় অনুষ্ঠান ঃ ময়মনসিংহে প্রয়াত চার নেতার মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ময়মনসিংহে হিন্দু ধর্মশালা মন্দিরে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু ময়মনসিংহ গৌরীপুরের শুভ্র হত্যার অন্যতম আসামী ডিবি’র হাতে গ্রেফতার প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে মসিক মেয়র ইকরামুল হক টিটু’র শোক ময়মনসিংহে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি(বাপসা)বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহ ভালুকার উথুরার কৃতি সন্তান এড : তপুগোপাল ঘোষ বাংলাদেশ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য পদ লাভ ময়মনসিংহ ভালুকার উথুরার কৃতি সন্তান এড : তপুগোপাল ঘোষ বাংলাদেশ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য পদ লাভ গাজীপুর মহানগর ঢাকা-টাঙ্গাইল রোডের পাশে কোন প্রকার সরকারি অনুমোদন বিহীন ব্যাঙের ছাতার মত গড়ে উঠেছে অবৈধ ওয়াশিং ও ডাইং ফ্যাক্টরি। ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি উত্তর বাড্ডা থানার আয়োজিত প্রথম বার্ষিকী উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
করিমগঞ্জে হিলফুল ফুজুল স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

করিমগঞ্জে হিলফুল ফুজুল স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।


মোঃ জনি হোসেন করিমগঞ্জ প্রতিনিধিঃ
আমার সোনার বাংলায় ধর্ষকদের ঠাঁই নাই’ জেগেছে রে জেগেছে যুব সমাজ জেগেছে’‘ ধর্ষকদের বিরুদ্ধে লড়তে হবে একসাথে’ প্রীতি লতায় বাংলায় ধর্ষকদের ঠাঁই নাই।এই স্লোগান কে সামনে রেখে করিমগঞ্জ উপজেলায় আশুতি য়াপাড়া হিলফুলফুজুল স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে একঝাক স্বেচ্ছাসেবী তরুন যুবক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

আজ (১৪ অক্টোবর) বুধবার দুপুর ২টার দিকে করিমগঞ্জ আশুতিয়া পাড়া হিলফুল ফুজুল স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ধর্ষণের বিরুদ্ধে করিমগঞ্জ উপজেলায় করিমগঞ্জ প্রেস ক্লাবের সামনে রোড চত্বরে অবস্থান নেয় বিভিন্ন শ্রেণীর মানুষ সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মীরা।এ সময় ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তারা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন-হিলফুল ফুজুল স্বেচ্ছা সেবী সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম টিটু হিলফুল ফুজুল স্বেচ্ছাসেবী সংগঠনের সহ সভা পতি কৌশিক,হিলফুল ফুজুল স্বেচ্ছাসেবী সংগঠ নের সাধারণ সম্পাদক সারোয়ার জাহান রিজন হিলফুল ফুজুল স্বেচ্ছাসেবী সংগঠনের জুনিয়র আহ্বায়ক সাকিব হোসেন,হিলফুলফুজুল স্বেচ্ছা সেবী সংগঠনের সদস্য সচিব হিলফুল ফুজুল স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য মেহেদী হাসান রকসি ও যুগ্মআহ্বায়ক বৃন্দ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন,ধর্ষণকারীদের কোন ধর্ম বা দল নেই।ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির আইন মৃত্যুদণ্ড।ভবিষ্যতে কেউ ধর্ষণ করার সাহস করতে যেন না পারে।ধর্ষণকারীদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানিয়েছে তারা।

সংগঠনের সভাপতি আমিনুল ইসলাম টিটু বলেন ‘বোন তার ভাইয়ের সঙ্গে রিকশায় যাওয়ার পথে বোনকে প্রকাশ্যে হত্যা করা হয়, স্ত্রী তার স্বামীর সঙ্গে ঘুরতে যাওয়ার পর তার স্বামীকে বেধে রেখে স্ত্রীকে ধর্ষণ করা হয়, মা বাবাকে ঘরে তালাবন্দি করে বাক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করা হয়।সেখানে আপনার আমার বোনের নিরাপত্তা কোথায় তাই ধর্ষণ কারীদের সর্বোচ্চ শাস্তির আইন মৃত্যুদণ্ড।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 msitworld.info
Design BY msitworld