বিজ্ঞপ্তিঃ

করোনা ভাইরাস মোকাবেলায় আতঙ্ক নয়, সচেতনতা জরুরি। প্রয়োজন ব্যাতিত জন সমাগম বর্জন করুন। হাত দিয়ে মুখমন্ডল স্পর্শ করা থেকে বিরত থাকুন। কিছুক্ষন পর পর হাত সাবান দিয়ে পরিষ্কার করুন। নিয়মিত পর্যাপ্ত পরিমান পানি পান করুন। জরুরী স্বাস্থ্য পরামর্শের জন্যে, স্বাস্থ অধিদপ্তর প্রদত্ত ১৬২৬৩ অথবা ৩৩৩ নম্বরে যোগাযোগ করুন।

এই মাত্র পাওয়া :
নান্দাইলে সাব রেজিস্ট্রার এর বদলিজনিত বিদায় উপলক্ষে আলেচনা সভা ও বিদায় অনুষ্ঠান ঃ ময়মনসিংহে প্রয়াত চার নেতার মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ময়মনসিংহে হিন্দু ধর্মশালা মন্দিরে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু ময়মনসিংহ গৌরীপুরের শুভ্র হত্যার অন্যতম আসামী ডিবি’র হাতে গ্রেফতার প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে মসিক মেয়র ইকরামুল হক টিটু’র শোক ময়মনসিংহে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি(বাপসা)বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহ ভালুকার উথুরার কৃতি সন্তান এড : তপুগোপাল ঘোষ বাংলাদেশ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য পদ লাভ ময়মনসিংহ ভালুকার উথুরার কৃতি সন্তান এড : তপুগোপাল ঘোষ বাংলাদেশ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য পদ লাভ গাজীপুর মহানগর ঢাকা-টাঙ্গাইল রোডের পাশে কোন প্রকার সরকারি অনুমোদন বিহীন ব্যাঙের ছাতার মত গড়ে উঠেছে অবৈধ ওয়াশিং ও ডাইং ফ্যাক্টরি। ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি উত্তর বাড্ডা থানার আয়োজিত প্রথম বার্ষিকী উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
ময়মনসিংহ গফরগাঁও সাংবাদিক তৌহিদুল ইসলাম এর জানাযা সম্পন্ন

ময়মনসিংহ গফরগাঁও সাংবাদিক তৌহিদুল ইসলাম এর জানাযা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:-

ময়মনসিংহ গফরগাঁও উপজেলার সাংবাদিক তৌহিদুল ইসলাম গত কাল আনুমানিক ভোর ৫ ঘটিকায় উনার নিজ বাসায় ইন্তেকাল করেন। গতকাল দুপুর ২ঘটিকায় শিলাশী ৯নং ওয়ার্ডের দফতরী বাড়ী মসজিদ প্রাঙ্গনে উনার প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরদেহ উনার পরিবারের লোকজন ডিগ্রীভূমি গ্রামেরবাড়ীতে নিয়ে ২য় জানাযা বাদ আছর চকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা শেষ করে উনার নিজ গ্রামের বাড়িতেই দাফন সম্পন্ন করা হয়।

সাংবাদিক তৌহিদুল ইসলাম বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি ‘র ময়মনসিংহ জেলা কমিটির সহ সভাপতি হিসেবে দায়িত্বে ছিলেন। তিনি একজন বিচক্ষণ সৎ আদর্শ ওনিষ্ঠাবান একজন সাংবাদিক ছিলেন। তিনি দৈনিক বাংলাদেশ সমাচার ও দৈনিক বিশ্ব মানচিত্র এদুটি জাতীয় পত্রিকার গফরগাঁও উপজেলা প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন।

নামাযে জানাযায় উপস্থিত ছিলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর কেন্দ্রীয় সভাপতি মীর মোঃ সিরাজুল ইসলাম। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পদাক গোলাম কিবরিয়া পলাশ, কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুশিদুল আলম, ময়মনসিংহ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শামীম হোসাইন,।এছাড়াও স্থানীয় সাংবাদিক মাজহারুল হক, সম্পাদক প্রতিদিনের বাংলাদেশ, আজিজুল ইসলাম, আনোয়ারুল হক মামুন, সালাউদ্দিন উজ্জল ও শহিদুল ইসলাম প্রমুখ।মৃত্যু কালে তিনি স্ত্রী ও ছেলে মেয়েসহ অসংখ্য আত্বতীয় স্বজন রেখে যান। সংগঠনের সভাপতি মীর সিরাজুল ইসলাম মরহুম সাংবাদিক তৌহিদুল ইসলামের শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং যে কোন প্রয়োজনে তাদের পাশে থাকার আশা ব্যক্ত করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 msitworld.info
Design BY msitworld