বিজ্ঞপ্তিঃ

করোনা ভাইরাস মোকাবেলায় আতঙ্ক নয়, সচেতনতা জরুরি। প্রয়োজন ব্যাতিত জন সমাগম বর্জন করুন। হাত দিয়ে মুখমন্ডল স্পর্শ করা থেকে বিরত থাকুন। কিছুক্ষন পর পর হাত সাবান দিয়ে পরিষ্কার করুন। নিয়মিত পর্যাপ্ত পরিমান পানি পান করুন। জরুরী স্বাস্থ্য পরামর্শের জন্যে, স্বাস্থ অধিদপ্তর প্রদত্ত ১৬২৬৩ অথবা ৩৩৩ নম্বরে যোগাযোগ করুন।

এই মাত্র পাওয়া :
মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ শহর ছাএলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ-আল-মামুন আরিফের উদ্যোগে দিনব্যাপী কর্মসূচী পালিত গাজীপুরের শ্রীপুর কেওয়া পশ্চিম খন্ড এলাকায় আমজাদ হোসেন এর সাথে জমি সংক্রান্ত জের ধরে রোপন কৃত গাছপালা কাটিয়া ও একটি টিনের এক চালা ঘর ভেঙে নিয়ে যায় বলে একই এলাকার বেলাল মেকার এর নামে অভিযোগ উঠেছে। করিমগঞ্জে চাঞ্চল্যকর অটোরিকশা চালক হত্যা মামলার আসামি বাবলু গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্টে ময়মনসিংহ মহানগর কমিটির উদ্যোগে দিনব্যাপি কর্মসূচী পালিত ময়মনসিংহে ডিবি’র অভিযানে ২শত পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ-২ গাজীপুরে মেট্রোপলিটন পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেন,খন্দকার লুৎফুল কবির। ময়মনসিংহ ফুলবাড়িয়ায় এনায়েতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনমনে একটি নাম বুলবুল হোসেন মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ মহানগর কৃষক লীগের দিনব্যাপি কর্মসূচী অনুষ্ঠিত বিশ্ব মানব জননী শেখ হাসিনার জন্মদিনে দিনব্যাপী অনুষ্ঠান করেছে মেয়র আনিছ ময়মনসিংহ ভালুকায় ২ নংমেদুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনমনে ছড়িয়ে একটি নাম আক্তার হোসেন
ময়মনসিংহে মানহীন মাক্স ও স্যানিটাইজার খোলা বাজারে সয়লাব দেখার কেউ নেই।

ময়মনসিংহে মানহীন মাক্স ও স্যানিটাইজার খোলা বাজারে সয়লাব দেখার কেউ নেই।

নিজস্ব প্রতিবেদক :-

ময়মনসিংহ মহানগরীর প্রাণকেন্দ্র গাঙ্গিনারপাড় দুর্গাবাড়ি রোডে বেশ কিছু ঔষধের দোকানের সামনে রাস্তার দুই পাশে ঢালাতে করে মানহীন মাক্স ও স্যানিটাইজারের পসরা সাজিয়ে বসেছে ভ্রাম্যমান হকার। এসব মানহীন পণ্য সরকারের বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দেওয়ার পাশাপাশি জনস্বাস্থ্যের জন্য বিরাট হুমকির কারণ হয়ে দাঁড়িয়েছে। এদেরকে প্রতিহত করার জন্য কাউকে সক্রিয় ভাবে দেখতে পাওয়া যাচ্ছেনা।দেখা গেছে মাক্স ও স্যানিটাইজারের প্যাকেট ও বোতলের গায়ে নাম সর্বস্ব কোম্পানির মনোগ্রাম থাকলেও ডি আর, এম এ নম্বর, উৎপাদনের তারিখ, মেয়াদ উত্তীর্ণের তারিখ নেই। করোনা ভীত সাধারণ মানুষ সচেতনতা অংশ হিসেবে এসব মাক্স ও স্যানিটাইজার ব্যবহার করে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছে।ময়মনসিংহ জেলা প্রশাসন,ময়মনসিংহ সিটি কর্পোরেশন,স্বাস্থ্য বিভাগ ও ঔষধ প্রশাসনের তৎপরতার কারণে মাঝে মধ্যে এসব মানহীন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর ক্রয়-বিক্রয় কিছুটা নিয়ন্ত্রিত হলেও সুযোগ বুঝে অসাধু ব্যবসায়ীরা বারবার ফুঁসে ওঠে। বর্তমানে এসব অসাধু ব্যবসায়ী আবারো তৎপর হয়ে উঠেছে।
ময়মনসিংহ জেলা প্রশাসন, সংশ্লিষ্ট সরকারী বিভাগ ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন করোনা দুর্গত সাধারণ মানুষকে প্রতারণা হতে রক্ষার জন্য আবারও এগিয়ে আসবে। বন্ধ হবে এসব অনুনোমোদিত, মানহীন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর ক্রয়-বিক্রয়। এমনই আশা করে ভুক্তভোগীরা।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 msitworld.info
Design BY msitworld