বিজ্ঞপ্তিঃ

করোনা ভাইরাস মোকাবেলায় আতঙ্ক নয়, সচেতনতা জরুরি। প্রয়োজন ব্যাতিত জন সমাগম বর্জন করুন। হাত দিয়ে মুখমন্ডল স্পর্শ করা থেকে বিরত থাকুন। কিছুক্ষন পর পর হাত সাবান দিয়ে পরিষ্কার করুন। নিয়মিত পর্যাপ্ত পরিমান পানি পান করুন। জরুরী স্বাস্থ্য পরামর্শের জন্যে, স্বাস্থ অধিদপ্তর প্রদত্ত ১৬২৬৩ অথবা ৩৩৩ নম্বরে যোগাযোগ করুন।

এই মাত্র পাওয়া :
গাজীপুর সিটি কর্পোরেশনের ৫ হাজার ৭ কোটি ২১ লাখ ২৮ হাজার টাকার বাজেট ঘোষনা নান্দাইলে গলায় ফাঁস লাগিয়ে এক ব্যক্তির আত্মহত্যা ময়মনসিংহে বঙ্গমাতা শেখ ফজিলাতন্নেছা মুজিবের ৯০তম জন্ম দিন পালিত শ্রীপুর ফাউগান উচ্চ বিদ্যালয় মাঠে বিবাহিত বনাম অবিবাহীতদের মাঝে ফুটবল খেলা অনুষ্ঠিত। বৃদ্ধ বাবার জমি ভুয়া জাল দলিল করে আত্মসাতের অভিযোগ এক ছেলে গ্রেফতার। নেত্রকোনায় ট্রলার ডুবি; মৃত দেহর নামাযে জানাযা ও দাফন সম্পন্ন মসিক মেয়র টিটু’র সার্বিক সহযোগীতায় বন্যার্তদের মাঝে ময়মনসিংহ যুবলীগের খাদ্য সহায়তা বিতরন জিএমপি’র কাশিমপুর থানার অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক কারবারী গ্রেফতার। ময়মনসিংহের নান্দাইলে জমিয়াতুল মোদারেসিনের নবযোগদানকারী( ইউ এনও) কে ফুল দিয়ে বরন। গাজীপুর মহানগর বাসস্ট্যান্ড এলাকায় হারুরকে জিম্মি করে মুক্তিপণ দাবি কারী চক্রের তিন সদস্য গ্রেফতার
পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষে নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগ নেতা আবুল হাশেম রায়হান ।

পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষে নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কৃষকলীগ নেতা আবুল হাশেম রায়হান ।

মোঃ মাসুদ রানা ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ-

আসন্ন মুসলমানদের সর্ববৃহৎ খুশির দিন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ময়মনসিংহ নগরীর সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ শুভেচ্ছা মোবারক জানিয়েছেন ময়মনসিংহ মহানগর কৃষকলীগের ডায়নামিক নেতা আবুল হাশেম রায়হান।পবিত্র ঈদ-উল-আযহায় আবুল হাশেম রায়হান বলেন এক দিকে করোনা ভাইরাস মোকাবেলার চ্যালেন্জ অন্যদিকে বন্যায় কবলিত বানভাসি অসহায় মানুষের জীবনযাপনে কষ্ট এই সবকিছু মিলে সকলের প্রতি সুখ,শান্তি ও সকলের সার্বিক হেফাযত কামনা করছি সেই সাথে এই পবিত্র উৎসব আমাদের মুসলমানদের জন্য একটা বড় উৎসব এই উৎসবটিকে মুসলমান ধর্মাম্বলী মানুষরা নিয়ম ও সাধ্য অনুযায়ী বিভিন্ন পশু কোরবানি দিয়ে থাকেন এটি সম্পূর্ণ নির্ভর করে যাকাতের উপর যাদের ব্যক্তিগত ঋণ রয়েছে তাদের জন্য কোরবানি দেওয়াটা ওয়াজিব বলে মনে হয় না। মুসলমানদের জন্য বছর ঘুরে চলে আসে সর্ববৃহৎ দুইটি উৎসব ঈদুল ফিতর ও ঈদুল আযহা তাই এই পবিত্র ঈদ বাংলার প্রতিটি ঘরে ঘরে বয়ে আনুক সুখ শান্তি ও কামিয়াবি এই কামনা করি।তিনি বলেন বৈশ্বিক মহামারী করুনা ভাইরাসের কারণে সকলকে নিয়ে পবিত্র ঈদ আনন্দ সরকারী স্বাস্থ্যবিধি মেনে স্বল্পপরিসরে উদযাপন করতে নিজেরা যারা কুরবানী দিবো তাদের প্রতি আমার বিশেষ আহ্বান থাকবে যে, কোনো অসহায়, দুস্থগরিব,এতিমদের আপনার দেয়া কোরবানির গোস্ত থেকে বঞ্চিত করবেন না।যারা কোরবানি দিবেন তারা অবশ্যই যেন তাদের প্রতি সহযোগিতার হাতকে গরীব অসহায়দের প্রতি প্রসারিত করবেন। মনে রাখবেন প্রয়োজনে ঘরের বাহিরে বের হলে অবশ্যই সকলকে সরকারি স্বাস্থ্যবিধি বাধ্যতা মুলক মাক্স ব্যবহার করবেন এবং নিয়মিত হাত সাবান পানি দিয়ে বারবার ধৌত করবেন। তিনি আরোও বলেন বর্তমান সরকার উন্নয়নের সরকার তাই সাধারণ জনগণের আশা আকাঙ্ক্ষা অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে এদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বর্তমান সরকার ক্ষমতায় থাকলে দেশের সকল মানুষ সুখ-শান্তিতে থাকবে এটা আমার দীর্ধ বিশ্বাস। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারকে বারবার ক্ষমতায় রাখতে এ দলের প্রতিটি ত্যাগি নেতাকর্মীকে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের কাজের অগ্রগতি রাখতে সকলকে সহায়তা করতে হবে এবং প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলা সহ বানভাসি বন্যার্তদের পাশে আমাদের সকলকে নিজ নিজ অবস্থান থেকে তাদেরকে সাহায্য সহযোগীতা করতে এগিয়ে আসতে হবে। তাহলেই আমরা এই মহামারী দুর্যোগ থেকে আমরা সকলেই মুক্তি পেতে পারি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 msitworld.info
Design BY msitworld