বিজ্ঞপ্তিঃ

করোনা ভাইরাস মোকাবেলায় আতঙ্ক নয়, সচেতনতা জরুরি। প্রয়োজন ব্যাতিত জন সমাগম বর্জন করুন। হাত দিয়ে মুখমন্ডল স্পর্শ করা থেকে বিরত থাকুন। কিছুক্ষন পর পর হাত সাবান দিয়ে পরিষ্কার করুন। নিয়মিত পর্যাপ্ত পরিমান পানি পান করুন। জরুরী স্বাস্থ্য পরামর্শের জন্যে, স্বাস্থ অধিদপ্তর প্রদত্ত ১৬২৬৩ অথবা ৩৩৩ নম্বরে যোগাযোগ করুন।

এই মাত্র পাওয়া :
ময়মনসিংহে বঙ্গমাতা শেখ ফজিলাতন্নেছা মুজিবের ৯০তম জন্ম দিন পালিত শ্রীপুর ফাউগান উচ্চ বিদ্যালয় মাঠে বিবাহিত বনাম অবিবাহীতদের মাঝে ফুটবল খেলা অনুষ্ঠিত। বৃদ্ধ বাবার জমি ভুয়া জাল দলিল করে আত্মসাতের অভিযোগ এক ছেলে গ্রেফতার। নেত্রকোনায় ট্রলার ডুবি; মৃত দেহর নামাযে জানাযা ও দাফন সম্পন্ন মসিক মেয়র টিটু’র সার্বিক সহযোগীতায় বন্যার্তদের মাঝে ময়মনসিংহ যুবলীগের খাদ্য সহায়তা বিতরন জিএমপি’র কাশিমপুর থানার অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক কারবারী গ্রেফতার। ময়মনসিংহের নান্দাইলে জমিয়াতুল মোদারেসিনের নবযোগদানকারী( ইউ এনও) কে ফুল দিয়ে বরন। গাজীপুর মহানগর বাসস্ট্যান্ড এলাকায় হারুরকে জিম্মি করে মুক্তিপণ দাবি কারী চক্রের তিন সদস্য গ্রেফতার শেখ কামাল আসলে এক অনন্য মানুষ ছিলেনঃ-মেয়র ইকরামুল হক টিটু নান্দাইলে সাংবাদিকদের মাঝে আওয়ামীলীগ নেতার (kn95) ঈদের শুভেচ্ছা বিনিময় ও মাস্ক প্রদান
নগরীর ৩০ নং ওয়ার্ডে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্ভোধন করেন মহানগর কৃষকলীগের সভাপতি ও সেক্রেটারীঃ

নগরীর ৩০ নং ওয়ার্ডে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্ভোধন করেন মহানগর কৃষকলীগের সভাপতি ও সেক্রেটারীঃ

মোঃ মাসুদ রানা সদর প্রতিনিধিঃ-

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনার আহবানে ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুর অনুপ্রেরনায় ও ময়মনসিংহ মহানগর কৃষকলীগের সভাপতি এবি ছিদ্দিক ও সাধারন সম্পাদক মোঃ আবুল হাশেম রায়হান বৃক্ষরোপন কর্মসুচীর উদ্ভোধন করন। অদ্য(১১ ই জুলাই) শনিবার নগরীর বৃক্ষরোপণ কর্মসূচি সার্থক করার লক্ষে আজ ৩০ নং ওয়ার্ডে কৃষকলীগের সভাপতি আহসান উদ্দিন সোহেল ও সাধারন সম্পাদক শামসুদ্দিন মিলন এর নেতৃত্বে ১০০টি বিভিন্ন প্রজাতির ফলদ,বনজ ও ভেষজ গাছের চারা রোপন করা হয়। বৃক্ষরোপন কর্মসুচীর উদ্ভোধন কালে মহানগর কৃষকলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এর সাথে কথা বলে জানা যায় মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনার আহবানে ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে ৩ মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি চলমান থাকবে। এখন আর পেছন ফিরে তাকানোর সময় আমাদের আর নেই। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার হাত ধরে দেশ আজ এগিয়ে যাচ্ছে দ্রুত গতিতে । দেশের শহর ও গ্রাম সব জায়গাতে আজ ডিজিটাল উন্নয়নের ছোঁয়া পেয়েছে আধুনিকতার দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। গ্রামের পরিবেশ যেন শহরেও উপলব্ধি করা যায় সে জন্য আমাদের সকলকে বেশী করে গাছ লাগাতে হবে। মনে রাখতে হবে গাছ শুধু আমদেরকে অক্সিজেনই দেয় না বরং গাছ সৌন্দর্যও বৃদ্ধি করে। তাই আসুন আমরা সকলে মিলে বেশী করে গাছ লাগাই।এ কর্মসুচী সফল ও সার্থক করার জন্য নগরীর অন্যান্য ওয়ার্ড গুলোতেও আমরা বৃক্ষরোপণ কর্মসূচি করে যাবো পর্যায়ক্রমে।ময়মনসিংহ মহানগর কৃষকলীগের সভাপতি ও সাধারন সম্পাদক আরোও বলেন আমরা করোনা ভাইরাস দুর্যোগ কালীন সময়ে বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির নির্দেশ মোতাবেক ধান কাটার কর্যক্রম আমরা মময়মনসিংহ মহানগর কৃষকলীগ শতভাগ কার্যক্রম সফল করার চেষ্টা করেছি।তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে নগরীর প্রত্যাকটি ওয়ার্ডে বৃক্ষরোপণ কর্মসূচি সফল করবো ইনশাআল্লাহ। তারা আরোও বলেন আগামী প্রজন্মকে সুস্থ ও সবল রাখতে আমাদের প্রত্যেককে কমপক্ষে ৩টি করে গাছ লাগানো দরকার।যেমনটি স্বপ্ন দেখেছিলেন আমাদের জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি স্বপ্ন দেখেছিলেন সবুজ, শ্যামল সোনার একটি বাংলাদেশ গড়ে তোলার। আজ সেই দিন এসেছে আমাদের জাতীর পিতার স্বপ্ন বাস্তবায়নের।উল্লেখ্য যে বৃক্ষরোপণ কর্মসূচির আগে ৩০ নং ওয়ার্ড সভাপতি ও সাধারন সম্পাদকের মাঝে বিভিন্ন জাতের চারা গাছ বিতরন করেন মহানগর কৃষকলীগের সভাপতি ও সেক্রেটারি।বৃক্ষরোপণ কর্মসুচীতে আরোও উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর কৃষকলীগের সহ-সভাপতি নুর আলী তালুকদার, যুগ্ন সাধারন সম্পাদক খোকন তালুকদার সাংগঠনিক সম্পাদক আরমান সরকার,প্রচার সম্পাদক অনিক হাসান মহানগর কৃষকলীগের সদস্য সুদীপ বিজয় দাস,সদস্য অমল সরকার,৯ নং ওয়ার্ড কৃষকলীগ সভাপতি মোঃ মাসুদ রানা সহ মহানগর কৃষকলীগের অন্যান্য নেতৃবৃন্দ সহ বিভিন্ন ওয়ার্ড কৃষকলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ ও একাকার বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 msitworld.info
Design BY msitworld